বেস্ট প্রপোজ স্ট্যাটাস | প্রপোজ করার স্ট্যাটাস | প্রপোজ করার কিছু কথা


আসসালামুআলাইকুম সবাইকে Educationblog.Com এ স্বাগতম। 

আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

প্রিয় বন্ধুরা আপনারা অনেকেই প্রেম প্রস্তাব করার জন্য অনেক রকমের স্ট্যাটাস খুজে থাকেন। তাই আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের মাঝে নিয়ে আসলাম বেস্ট প্রপোজ স্ট্যাটাস, প্রপোজ করার স্ট্যাটাস, প্রপোজ করার কিছু কথা। আশা করি এই পোস্ট দ্বারা আমরা আপনাদের অনেক উপকার করতে পারবো। 


    বেস্ট প্রপোজ স্ট্যাটাস  

    ★আমি তোমার মনে নয় বরং তোমর হৃদয়ে থাকব,,,,,,, মন ভুলে যেতে পারে হৃদয় সবসময় মনে রাখবে,,,,,,, আমি তোমাকে ভালবাসি প্রিয়,,,,!!!!

    ★কতো সুন্দর তুমি,,,,, প্রেমে পড়েছি আমি,,,,, সুন্দর তোমার মন,,,,,, ভালোবেসে হারাব দুজন,,,,, মায়াবী তোমার আখি,,,,,, দিওনা আমায় ফাঁকি,,,,,, সুন্দর তোমার হাসি,,,,,, আমি তোমায় ভালোবাসি,,,,,!!!

    ★হাজার তারা চাই না আমি,,,, একটা চাঁদ চাই। হাজার ফুল চাই না আমি,,,,, একটা গোলাপ চাই,,,, হাজার জনম চাই না আমি,,,, একটা জনম চাই,,,, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই,,,,!!!!

    ★গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তোমার ছবি,,,,,,, সেই ছবি দেখে দেখে তোমার কথা ভাবি,,,,,, ভাবতে আমার ভালো লাগে শুধু তোমাকে,,,,,,  তোমার মাঝে হারিয়ে ফেলেছি আমি নিজেকে,,,,,!!!!

    ★রূপের তুলনা নাইকো তোমার,,,,,, তুমি যে অপরুপা,,,,,, কিছুতেই তো যায়না ভোলা,,,,,, ক্ষনিকের সেই দেখা,,,,,!!!!

    ★খুঁজিনি কারো মন,,,,,,,,তোমার মন পাবো বলে,,,,,,,ধরিনি কারো হাত,,,,,,,,তোমার হাত ধরবো বলে,,,,,,,হাঁটিনি কারো সাথে,,,,,,,,তোমার সাথে হাঁটবো বলে,,,,, বাসিনি কাউকে ভাল তোমাকে ভালোবাসবো বলে,,,,,,!!!!!!

    ★মিষ্টি চাঁদের মিষ্টি আলো,,,,,,,,বাসি তোমায় অনেক ভালো,,,,,, মিটিমিটি তারার মেলা,,,,,,,দেখবো তোমায় সারা বেলা,,,,,,,নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারা জীবন,,,,,!!!!

    ★গোলাপ যায় শুকিয়ে,,,,, চাঁদ যায় লুকিয়ে,,,, দিন যায় ফুরিয়ে,,,,, পাখিরা যায় উড়িয়ে,,,,, কথা দিলাম বন্ধু তোমায় দেবো না আমি হারিয়ে,,,,,, যদি রাখো তোমার হৃদয়ে,,,,,,, থাকবো আমি তোমার হয়ে,,,,!!!!


    প্রপোজ করার স্ট্যাটাস  


    প্রপোজ করার কিছু কথা

    ★প্রীতির মাঝে ইতি দিয়ে শেষ করেছি চিঠি,,,,,,,, তুমি যদি ভালোবাসো বুঝতে পারবে এটি,,,,,,,!!!!

    ★মিশিয়ে দিলাম চিঠির ভাষায়,,,,,,,প্রেম মাখানো ভাষা,,,,, বুঝে নিও চিঠি পড়ে,,,,,, আমার ভালোবাসা,,,,,,!!!!

    ★আমার উপর রাগ করলে,,,,,, আমি যাবো কোথায়,,,,,,,, তুমিই আমার সব কিছু গো করো ক্ষমা আমায়,,,,,,!!!!

    ★কণ্ঠে পরে ফুলের মালা,,,,,,,অভিসারে এসো প্রিয়ো,,,,, বসে আছি দুয়ার খুলে,,,,,,,শুধু তুমি আমায় ভালোবেসো,,,,,!!!!

    ★প্রেমে তোমার জড়িয়েছি,,,,,,, কেমনে বোঝাই বলো,,,,,,, একবার শুধু কাছে এসে ভালোবাসি বলো,,,,,,!!!!

    ★হাজার তারা চাই না আমি,,,, একটা চাঁদ চাই। হাজার ফুল চাই না আমি,,,,, একটা গোলাপ চাই,,,, হাজার জনম চাই না আমি,,,, একটা জনম চাই,,,, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই,,,,!!!!

    ★জানিনা তুমি কে,,,,, আর কেনই বা ডাকি তোমায় আমি,,,,, তোমার জন্য নিশি জাগি আর একলাই বসে থাকি, তুমিতো অদেখা সেই স্বপ্ন,,,, তুমি আমার কল্পনার রাজকুমারী,,,,,!!!!



    Tag: বেস্ট প্রপোজ স্ট্যাটাস, প্রপোজ করার স্ট্যাটাস, প্রপোজ করার কিছু কথা

    Previous Post Next Post