ভালোবাসার এসএমএস ২০২৪. | মেয়ে পটানো দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ | Love sms বাংলা


    ভালোবাসার এস এম এস ২০২৪ 

    আসসালামুআলাইকুম সবাইকে Educationblog.Com এ স্বাগতম। 

    আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

    প্রিয় বন্ধুগণ আপনারা অনেকেই আছেন যারা ছন্দ স্ট্যাটাস ও ভালোবাসার ছন্দ পড়তে ও শেয়ার করতে পছন্দ করেন। আর এই মেয়ে পটানোর বিভিন্ন ছন্দ মেসেজ ও ভালোবাসার ছন্দ পাওয়ার জন্য বিভিন্ন ভাবে খোঁজাখোজি করছেন। তাই আমরা আজকে আপনাদের মাঝে শেয়ার করবো ভালোবাসার এস এম এস ২০২৪, মেয়ে পটানো দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ, Love sms বাংলা। আশা করি আপনাদের সকলেরই পছন্দ হবে। 


    মেয়ে পটানো দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ  

    ★আমি তোমার মনে নয় বরং তোমর হৃদয়ে থাকব,,,,,,, মন ভুলে যেতে পারে হৃদয় সবসময় মনে রাখবে,,,,,,, আমি তোমাকে ভালবাসি প্রিয়,,,,!!!!

    ★কতো সুন্দর তুমি,,,,, প্রেমে পড়েছি আমি,,,,, সুন্দর তোমার মন,,,,,, ভালোবেসে হারাব দুজন,,,,, মায়াবী তোমার আখি,,,,,, দিওনা আমায় ফাঁকি,,,,,, সুন্দর তোমার হাসি,,,,,, আমি তোমায় ভালোবাসি,,,,,!!!

    ★হাজার তারা চাই না আমি,,,, একটা চাঁদ চাই। হাজার ফুল চাই না আমি,,,,, একটা গোলাপ চাই,,,, হাজার জনম চাই না আমি,,,, একটা জনম চাই,,,, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই,,,,!!!!

    ★গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তোমার ছবি,,,,,,, সেই ছবি দেখে দেখে তোমার কথা ভাবি,,,,,, ভাবতে আমার ভালো লাগে শুধু তোমাকে,,,,,,  তোমার মাঝে হারিয়ে ফেলেছি আমি নিজেকে,,,,,!!!!

    ★রূপের তুলনা নাইকো তোমার,,,,,, তুমি যে অপরুপা,,,,,, কিছুতেই তো যায়না ভোলা,,,,,, ক্ষনিকের সেই দেখা,,,,,!!!!

    ★তুমি সারাক্ষন আমার হৃদয়ে আর মাথায় যে পরিমান ঘুর-পাক খাও,,,,, তাতে তো তুমি অনায়াসে চাঁদে গিয়েও ঘুরে আসতে পারতে,,,,,,!!!!

    ★যদি ফ্রেব্রুয়ারি মাস ২৮ দিনে না হয়ে ৩০ দিনে হতো,,,,,,,তাহলে বছরে আরো ২ দিন বেশি পেতাম তোমাকে ভালোবাসার জন্য,,,,,,, বা তোমার সাথে কথা বলার জন্য,,,,,!!!!

    ★আমার ফোনে তোমার কল আসলে,,,,,,,,ফোনে রিং টোন বেঁজে উঠুক বা না উঠুক,,,,,,,,আমার হৃদয়ে ঠিকই রোমান্টিক সুরে গিটার বাজতে শুরু করে,,,,,,!!!!

    ★আমি নিঃশ্বাস নেওয়ার কথাও হয়তো ভুলে যেতে পারি,,,,,,,,,বাট তোমার কথা ভুলে যাওয়া অসম্ভব,,,,,!!!!


    Love sms বাংলা

    ★তোমাকে ভালোবাসা যদি পাগলামি হয়ে থাকে,,,,,,, তবে তোমাকে না পাওয়া পর্যন্ত আমি সেই পাগলামি করে যাবে,,,,,,, তাতে যদি আমার প্রতি তোমার অভিমান হয়,,,,,,, তবে ভেবে নিও ভালোবাসা এভাবেই হয়,,,,,!!!!!

    ★যতো ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে,,,,,,,, দুষ্ট এই মন চায় আরো বেশি পেতে,,,,,,, কি জানি, তোমার মধ্যে কি আছে,,,,,, কেনো যে এ মন চায় তোমাকে আরো বেশি করে কাছে পেতে,,,,,,!!!!!

    ★ভালোবাসা দুটি হৃদয়ের মাঝে সেতু বন্ধন,,,,,,, পৃথিবীতে বেঁচে থাকা নির্ভর করে যদি সে জীবনের মাঝে ভালোবাসা বিদ্যামান থাকে,,,,,,!!!!

    ★কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারে না,,,,,,,, ভালবাসা ছাড়া কোন সম্পর্ক তৈরি হয় না,,,,,, জীবনে একটা কথা মনে রেখো,,,,,,, কাউকে কাঁদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায় না,,,,,,!!!!!

    ★প্রেম গাছ থেকে পড়া অন্ধ তালের মতো,,,,,,,কার ঘাড়ে গিয়ে যে কখন পড়ে তা আগে ভাগে বুঝতে পারা যায় না,,,,,,!!!!!

    ★আমি সেই নারীকে ভালবাসি যার অতীত আছে আর সেই পুরুষকে ভাল বাসি যার ভবিষ্যত আছে,,,,,,!!!!!

    ★ভালবাসার অর্থ হলো,,,,,, যাকে তুমি ভালবাস তারমত জীবন যাপন করা,,,,,!!!!!

    ★ভালবাসার মতো এমন ভয়ঙ্কর হৃদরোগ আর নেই। তুমি যদি সত্যি কাউকে ভালবেসে থাক নিজের অজান্তে সেও তোমার প্রতি দুর্বল হয়ে পড়বে,,,,,!!!!!



    Tag: ভালোবাসার এস এম এস ২০২৪,মেয়ে পটানো দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ, Love sms বাংলা

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)