কম টাকায় বেশি এমবি gp 2022 | কম টাকায় বেশি এমবি 2022 | কম টাকায় বেশি এমবি

কম টাকায় বেশি এমবি gp 2022


আসছালামু আলাইকুম প্রিয় পাঠক সবাই কেমন আছেন। আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। আজকে আমরা তোমাদের কম টাকায় বেশি এমবি gp 2022 কি রকম কিনা যায় সেই সম্পর্কে আলোচনা করবো। বিস্তারিত জানতে পুরো আর্টিকেল পড়তে থাকুন। এবং জিপি কম টাকা এমবি কেনার কোড জেনে নিন।

       
       
              

    কম টাকায় বেশি এমবি

    কম টাকায় বেশি এমবিঃ- অন্যান্য দেশের মত বাংলাদেশে সব জায়গায় wifi Available না wifi থাকলেও গ্রাম অঞ্চলে wifi এখন ও পৌছায় নাই। আর যদি ও অনেক জায়গায় পাওয়া যায় কিন্তু মাসিক বিল ৬০০ থেকে ৮০০ টাকার উপরে দিতে হয়। যেটা গরিব ও মধ্যবিত্ত ফ্যামিলির পক্ষে বহন করা সম্ভব নয়। তাই অনেকে কম টাকায় বেশি এমবি কেনার ট্রাই করে থাকেন। তাই gp কম টাকা বেশি এমবি প্রায় সময় দিয়ে থাকি। আজকে আমরা জিপির সেই সকল অফার সম্পর্কে জানবো এবং কাংখিত কোড তোমাদের মাঝে শেয়ার করবো। 

    কম টাকায় বেশি এমবি gp 2022

    জিপিতে ২ রকম পদ্ধতিতে আপনি খুব সহজে কম টাকায় বেশি এমবি কিনতে পারবেন।

    1. My GP এপ্লিকেশন ব্যবহার করে
    2. Flexiplan ব্যবহার করে। 
    ফেলেক্সিপ্লানঃ-  জিপির এই আকর্ষণীয়  সিস্টেমটি বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। কারণ এই অ্যাপ্লিকেশন ব্যবহারের মাধ্যমে আপনি কম দামে বেশি এমবি কিনতে পারবেন। এজন্য প্রথমে আপনাকে অ্যাপটি ইনস্টল করা লাগবে। এপ্সটি ডাউনলোড করতে ক্লিক করুন Click Here To Download  তারপর আপনি কত টাকার মধ্যে ইন্টারনেট প্যাকেজ কিনতে চান তা নির্ধারণ করতে হবে। এজন্য প্রথমে মেয়াদ নির্ধারণ করুন। অর্থাৎ আপনি যদি সাত দিনের প্যাকেজ কিনতে চান সেক্ষেত্রে সাতদিন নির্বাচিত করুন। 

    পরবর্তীতে আপনি সাত দিন মেয়াদে কত এমবি কিনতে চান তা সিলেক্ট করুন। এবার মিনিট ভলিয়ম শূন্য করে দেন। এসএমএসের প্রয়োজন না থাকলে তা শূন্য করে দেন। এবার Buy Now বাটনে ক্লিক করে আপনার প্যাকেজটি এক্টিভেট করুন।

    আপনার মোবাইলে একটি চার ডিজিটের কোড যাবে সেটি যথাযথভাবে ফ্লেক্সিপ্লান অ্যাপ এ পূরণ করুন। তাহলেই হয়ে যাবে গ্রামীন সিমে কম টাকায় বেশি এমবি কেনা

    My GP :- মাই জিপি অ্যাপ ব্যবহারকারীদের জন্য প্রতিনিয়ত নতুন নতুন অফার থাকে। এজন্য মাই জিপি অ্যাপ এ লগইন করা থাকতে হয়। মাই জিপি এপ্লিকেশন ডাউনলোড করতে ক্লিক করুন  Click Here To Download 

    মাই জিপি অ্যাপ এ প্রবেশ করার পর ইন্টারনেট অফার বাটনে ক্লিক করুন। তাহলে আপনার জন্য প্রযোজ্য ইন্টারনেট অফার গুলো দেখতে পাবেন।

    আপনি যদি গ্রামীণফোনের নতুন গ্রাহক হয়ে থাকেন সেক্ষেত্রে 17 টাকায় 2 জিবির মত আকর্ষণে ইন্টারনেট প্যাকেজ গুলো পাবেন। এছাড়াও 9 টাকায় 1 জিবি ইন্টারনেট কেনার সুযোগ তো থাকছেই। তাহলে আর দেরি না করে এখনি একটিভেট করুন আপনার গ্রামীন সিম এবং ইন্সটল করুন মাই জিপি অ্যাপ।

    আরো দেখুনঃ-


    গ্রামিনফোন/gp কম টাকায় বেশি এমবি 2022

    জিপিতে আপনি কম টাকায় রির্চাজ করে কিছু অফার পেতে পারেন, এই অফার গুলো available আছে কি না আগে ফেলেক্সি দোকান থেকে জেনে নিবেন নিচে লিস্ট তুলে ধরা হলো । 



    জিপির আরো অন্যান্য প্যাকেজ গুলো দেখে নিন। এখান থেকে চাইলে আপনি কম টাকায় অনেক এমবি পেয়ে যাবেন। 




    Tag:কম টাকায় বেশি এমবি gp 2022, কম টাকায় বেশি এমবি 2022, কম টাকায় বেশি এমবি

    Previous Post Next Post