500+ ভালোবাসার মেসেজ | রোমান্টিক ভালোবাসার ছন্দ | ইমোশনাল লাভ মেসেজ


আসসালামুআলাইকুম সবাইকে Educationblog.Com এ স্বাগতম। 

আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

বন্ধুরা এক নজরে দেখে নিন ভালোবাসার মেসেজ, রোমান্টিক ভালোবাসার ছন্দ, ইমোশনাল লাভ মেসেজ। আশা করি এই পোস্ট দ্বারা আপনাদের উপকার হবে। আপনাদের সুবিধার জন্য এবং অনেকেই অনেক ভাবে খোঁজাখোজির জন্য এই ভালোবাসার রোমান্টিক মেসেজ ও ছন্দ এই পোস্টে নিয়ে আসলাম। 


    ভালোবাসার মেসেজ  

    ★হাজার তারা চাই না আমি,,,, একটা চাঁদ চাই। হাজার ফুল চাই না আমি,,,,, একটা গোলাপ চাই,,,, হাজার জনম চাই না আমি,,,, একটা জনম চাই,,,, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই,,,,!!!!

    ★জানিনা তুমি কে,,,,, আর কেনই বা ডাকি তোমায় আমি,,,,, তোমার জন্য নিশি জাগি আর একলাই বসে থাকি, তুমিতো অদেখা সেই স্বপ্ন,,,, তুমি আমার কল্পনার রাজকুমারী,,,,,!!!!

    ★তুমি আছো বলে মন ফুরফুরে,,,,, সঙ্গে চিপস কুরকুরে। তুমি হাঁসো বলে বৃষ্টি রিমঝিম, কখনো পেপসি, কখনো আইসক্রিম। তুমি বন্ধু বলে এত পাগলামি, বন্ধু তুমি বড়ই হারামি,,,,,!!!!

    ★তোর জন্য আনতে পারি আকাশ থেকে তারা,,,,, তুই বললে বাঁচতে পারি অক্সিজেন ছাড়া। পৃথিবীকে লুটাতে পারি বন্ধু তোরই পায়,,,,, এবার তুই বল,,,,, এভাবে আর কতো মিথ্যে বলা যায়,,,,,!!!

    ★ভালোবাসা দুটি হৃদয়ের মাঝে সেতু বন্ধন। পৃথিবীতে বেঁচে থাকা নির্ভর করে যদি সেই ভালোবাসা জীবনের মধ্যে বিদ্যমান থাকে,,,,,!!!!

    ★ঘর সাজাবো আলো দিয়ে,,,,,, মন সাজাবো প্রেম দিয়ে,,,,,, চোখ সাজাবো স্বপ্ন দিয়ে,,,,,, হাত সাজাবো মেহেন্দি দিয়ে,,,,,, আর তোমায় সাজাবো আমি,,,,,, আমার ভালোবাসা দিয়ে,,,,,!!!!

    ★কতো সুন্দর তুমি,,,,, প্রেমে পড়েছি আমি,,,,, সুন্দর তোমার মন,,,,,, ভালোবেসে হারাব দুজন,,,,, মায়াবী তোমার আখি,,,,,, দিওনা আমায় ফাঁকি,,,,,, সুন্দর তোমার হাসি,,,,,, আমি তোমায় ভালোবাসি,,,,,!!!

    ★ভালোবাসা যদি হয় দামি,,,,,, তবে কেন ভালোবাসার জন্য ঝরে চোখের পানি,,,,, ভালোবাসা যদি হয় জীবনের নাম,,,,,  তবে কেন অকালে ঝরে যায় হাজারো মানুষের প্রাণ,,,,!!!


    রোমান্টিক ভালোবাসার ছন্দ  

    ★যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার,,,,,আমি বলব চোখের পাতা নড়ে যতবার,,,,

    যদি বলো তোমায় ভালবাসি কত,,,,,,আমি বলব আকাশে তারা আছে যত,,,,,!!!

    ★বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখের ভাগ,,,,,কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমার ডাক,,,,,,

    তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি,,,,,,,মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি,,,,,!!!!

    ★চাঁদ কে ভালবাসি রাত পর্যন্ত,,,,,সূর্য কে ভালবাসি দিন পর্যন্ত,,,,,,

    ফুল কে ভালবাসি সুভাস পর্যন্ত,,,,,,কিন্তু তোমাকে ভালবেসে যাবো,,,,,আমার শেষ নিশ্বাস পর্যন্ত,,,,,!!!!

    ★ভালোবাসা হল এমন একটি শ্বাস,,,,,যাতে শুধু খাটে দুজনার বিশ্বাস এটি হল,,,,

    ছোট্ট সুখের বাসা তাইতো এর নাম,,,,,রাখা হয়েছে ভালোবাসা,,,,,!!!!

    ★রূপের তুলনা নাইকো তোমার,,,,,, তুমি যে অপরুপা,,,,,, কিছুতেই তো যায়না ভোলা,,,,,, ক্ষনিকের সেই দেখা,,,,,!!!!

    ★গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তোমার ছবি,,,,,,, সেই ছবি দেখে দেখে তোমার কথা ভাবি,,,,,, ভাবতে আমার ভালো লাগে শুধু তোমাকে,,,,,,  তোমার মাঝে হারিয়ে ফেলেছি আমি নিজেকে,,,,,!!!!


    ইমোশনাল লাভ মেসেজ

    ★তুমি একদিন আমার মত কষ্ট পাবে,,,,,,, তুমিও আমার মত চোখের জল ফেলবে,,,,,,,,,আর তুমি আমার কথা ভাববে কবে জানো,,,,,,, যে দিন তুমি আমার মত সত্যি ভালোবাসবে,,,,,!!!!!

    ★আজ নিজে নিজে নীরবে কাঁদছি,,,,,,,, যে কান্না হয়তো মরণ হলে শেষ হবে,,,,,,,তবে সত্য বলতে কি জানো আমি তোমাকে আজও ঠিক আগের মতই ভালোবাসি,,,,,,,,,!!!!

    ★যতো ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে,,,,,,,, দুষ্টু এই মন চায় আরো বেশি পেতে,,,,,,, কি জানি তোমার মধ্যে কি আছে,,,,,, কেনো যে এ মন চায় তোমাকে আরো বেশি করে কাছে পেতে,,,,,!!!!!

    ★তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়,,,,,,,, তাহলে আমি ভুলে যেতে রাজি আছি,,,,,,, ভুলতে হয়তো কোনদিনও পারবো না তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো,,,,,,!!!!

    ★জানিনা কিভাবে তোমার দেখা পাবো,,,,,, জানিনা কিভাবে তোমাকে কাছে পাবো,,,,,,, জানিনা কতটা আপন ভাবো তুমি আমায়,,,,,, শুধু জানি এই অবুজ মনটা অনেক মিস করে তোমায়,,,,,,!!!!

    ★কিছু কথা ভাবতে ভাবতে চোখে এল জল,,,,,,, জলকে বলিলাম তুই হঠাৎ কেন বাইরে এলি বল?জল বললো চোখটি তোমার সুখের নীড়,,,,,কি করে সইবো বলো এত দুঃখের ভীড়,,,,,!!!

    ★★বন্ধুকে ভালবাসার মানুষের জায়গায় বসানো যায়,,,,,কিন্তু ভালবাসার মানুষকে কখনও শুধু,,,,,বন্ধু হিসেবে মেনে নেয়া যায় না,,,,,!!!!



    Tag: ভালোবাসার মেসেজ, রোমান্টিক ভালোবাসার ছন্দ, ইমোশনাল লাভ মেসেজ

                                   
    Previous Post Next Post
    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন