মন জয় করার sms | মেয়েদের মন জয় করার উক্তি | মেয়েদের মন জয় করা কবিতা


আসসালামুআলাইকুম সবাইকে Educationblog.Com এ স্বাগতম। 

আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। 

বন্ধুরা আজকে আপনাদের মাঝে Educationblog.Com নিয়ে আসলো মন জয় করার sms,  মেয়েদের মন জয় করার উক্তি,  মেয়েদের মন জয় করা কবিতা এই সম্পর্কে পোস্টে পাবেন সবকিছু।


    মন জয় করার sms  

    ★মানুষ মানুষের জন্য,,,, 

    পাখি আকাশের জন্য,,, 

    সবুজ প্রকৃতির জন্য,,,, 

    পাহাড় ঝর্ণার জন্য,,,, 

    ভালোবাসা সবার জন্য,,,, 

    আর তুমি শুধু আমার জন্য !!!!

    ★পেনের কালি নয় , রক্ত দিয়ে লিখছি চিঠি । সত্যি যদি ভালোবাসো , উত্তর দেবে ঠিকই,,,!!! 

    ★আমারও তো ইচ্ছা করে,,,, তোমার পাশে থাকি ছোট একটা বাড়ি হবে,,,,, থাকবে ছোট উঠান থাকনা কিছু গাছগাছালী,,,, পাখির ডাকে বিভোর ইচ্ছা হলেই রাগ করবো যাবো অনেক দুরে না হয় তুমি মান ভাঙ্গালে একটু আদর করে,,,,!!!!

    ★আমার ভালোবাসা সবটুকু তোমায় দিলাম মুঠো মুঠো,,,, দু হাত ভরে,, আমার সব কবিতা , সব গল্প শুধু তোমার জন্য তুমি আছো এই হৃদয় জুড়ে,,,,!!!! 

    ★মনের মতো ঘোরার সময় সঙ্গী যদি পাই । ঘুরবো পথে লয়ে তারে , তোমারে জানাই,,,,!!!!

    ★ আর কখনো কিছু বলবনা মনেতেই রেখে দেবো , যখন পারবনা তোমাকে ঠিক চেয়ে নিব । অচেনা তুমি কেনো তোমাকে কিভাবে ফিড়িয়ে আনি,,,!!!

    ★প্রেম মানে হৃদয়ের টান , প্রেম মানে একটু অভিমান , দুটি পাখির একটি নীড় , একটি নদীর দুটি তীর , দুইটি মনের একটি আশা , তার নাম ভালোবাসা .. !! 

    ★খুঁজিনি কারো মন , তোমার মন পাবো বলে ! ধরিনি কারো হাত , তোমার হাত ধরবো বলে ! হাঁটিনি কারো সাথে , তোমার সাথে হাটবো বলে । বাসিনি কাউকে ভাল তোমাকে ভালবাসবো বলে !!


    মেয়েদের মন জয় করার উক্তি  

    ★*** ভালবাসার মানুষ যতোই দুরে থাকুকনা কেনো , কখনো মনে হবে না যে সে দুরে আছে ,, যদি সে অনুভবে মিশে থাকে । ভালবাসা মানে আবেগের পাগলামী,,,,!!!

    ★ আমি হটাত শুনলাম কেউ আমার কানে কানে তোমার কথা বলছে , তাকিয়ে দেখি কেউ নেই , তারপর আমি বুঝলাম ওটা আমার হার্ট বলছে- আই মিস ইউ ,,,,,,!!!! 

    ★একটি সকাল , একটি দুপুর , একটি বিকাল , একটা রাত এইভাবে সারাটা জীবন যদি কেটে যেত তোমার পাশে থেকে জীবনটা স্বপ্নের চেয়ে সুন্দর হতো !!!!!! 

    ★ বন্ধু আমি চাইনা তোমার অসীম সুখের ভাগ , কিন্তু যখন দুঃখে দিও আমায় ডাক , তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি , মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালবাসি .. !!!!!!

    ★তুমি আমার খুব গোপনে লুকিয়ে রাখা কিছু কষ্ট তুমি আমার দিনের শেষে নেমে আসা ওই আধারের রাত , তুমি আমার বলতে পারা সেই কথাটি তুমি আমার ভালবাসার সীমাহীন সেই … !!

    ★যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার ? আমি বলব চোখের পাতা নড়ে যতবার । যদি বলো তোমায় ভালবাসি কত ? আমি বলব আকাশের তারা আছে যত .. !!!


    মেয়েদের মন জয় করা কবিতা

    ★*** একটি সকাল , একটি দুপুর , একটি বিকাল , একটা রাত এইভাবে সারাটা জীবন যদি কেটে যেত তোমার পাশে থেকে জীবনটা স্বপ্নের চেয়ে সুন্দর হতো !! 

    ★ বন্ধু আমি চাইনা তোমার অসীম সুখের ভাগ , কিন্তু যখন দুঃখে দিও আমায় ডাক , তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি , মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালবাসি .. !! 

    ★ একটু ভালবাসা দিবি ? যে ভালবাসায় থাকবে না কোন দুঃখ , থাকবে না না পাওয়ার যন্ত্রণা , থাকবে না মায়া কান্না , থাকবে শুধু সীমাহীন অনুভূতি , যেই অনুভূতি সে সাথী করে কাটিয়ে দিবো সারাটা জীবন .. !! 

    ★ তোমার কি ভালবাসা চাই ? কোন ভালবাসা ? কতটা , কত গভীরতা ? যা চাও সবই দিতে পারি আমি । ভালবাসার জন্য তাজমহল আমি বানাতে পারব না ঠিকই তবে আমার হৃদয়ে যে তাজমহল , তোমার জন্য তা কি দেখে কখনো শেষ করতে পারবে ? 

    ★আমি তোমাকে চাই কল্পনাতে নয় বাস্তবে,,,,,আমি তোমাকে চাই ছলনাতে নয় ভালোবাসায়,,,,,,আমি তোমাকে চাই তোমার মত করে নয় আমার মত করে,,,,,আমি তোমাকে চাই খনিকের জন্য নয় চিরদিনের জন্য,,,,!!!! 

    ★১৮ বছর কেটে গেলো, খবর নাইগো তাঁর....! কোন শহরে থাকে আমার, বাম পাঁজরের হাড়....?



    Tag: মন জয় করার sms,  মেয়েদের মন জয় করার উক্তি,  মেয়েদের মন জয় করা কবিতা

                                   

    0/Post a Comment/Comments

    Previous Post Next Post

      আপনার নামের অর্থ জানতে ক্লিক করুন


    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন