মেয়েদের ইমপ্রেস করার এসএমএস | মেয়েদের ইমপ্রেস করা স্ট্যাটাস | মেয়েদের ইমপ্রেস করার কবিতা


আসসালামুআলাইকুম সবাইকে Educationblog.Com এ স্বাগতম। 

আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। 

বন্ধুরা আজকে আপনাদের মাঝে Educationblog.Com নিয়ে আসলো মেয়েদের ইমপ্রেস করার এসএমএস,  মেয়েদের ইমপ্রেস করা স্ট্যাটাস,  মেয়েদের ইমপ্রেস করার কবিতা, মেয়েদের ইমপ্রেস করা মতো কিছু কথা এই সম্পর্কে পোস্টে পাবেন সবকিছু।


    মেয়েদের ইমপ্রেস করার এসএমএস  

    ★কাজল কালো আখির মাঝে ভালবাসার স্বপ্ন সাজে,,,,,, দূর দেশের কাজল আখি ছুঁয়ে গেলে মন প্রজাপতি,,,,,,,, রঙ্গিন প্রজাপতি আজ খুঁজে ফেরে সেই আখি,,,, যাহার মাঝে নিজেরে আজ হারায়েছি,,,!!!!

    ★দিব তোমায় লাল গোলাপ,,,, সপ্নে গিয়ে করবো আলাপ,,,, বলবো খুলে আমার কথা,,,, আছে যত মনের কথা,,, বলবো তোমায় ভালোবাসি,, থাকবো দুজন পাশাপাশি,,,!!!

    ★হাসাতে সবাই পারে , তেমনি কাঁদাতেও পারে সবাই,,,,, কাদিয়ে যে মানাতে পারে,,,,, সেই হচ্ছে সত্যি কারের বন্ধু ! আর , কাঁদিয়ে যে নিজেও কেঁদে ফেলে,,,,, সে হচ্ছে সত্যি কারের ভালোবাসা,,,,!!!

    ★মন যদি আকাশ হত তুমি হতে চাঁদ,,,,, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত,,,,, সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি,,,,,, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি,,,,,!!!

    ★চোখে আছে কাজল কানে আছে দুল,,,,, ঠোট যেন রক্তে রাঙা ফুল,,,,,, চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,,,,, এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি,,,,,!!!!

    ★ভালবেসে এই মন,,,,,, তোকে চায় সারাক্ষন,,,, আছিস তুই মনের মাঝে,,,,, পাশে থাকিস সকাল সাঝেঁ,,,, কি করে তোকে ভুলবে এই মন,,,,, তুই যে আমার জীবন,,,,,!!


    মেয়েদের ইমপ্রেস করা স্ট্যাটাস  

    ★হাজারো সম্পূর্ণ কবিতার মাঝে না হয়,,, একটা কবিতা অসমাপ্ত রাখলাম,,,,, আমার প্রত্যুত্তর তোমার কাছে ভয়াবহতা,,,, তাই নিশ্চুপ সাক্ষী হয়েই  অসমাপ্ত রাখলাম ,,,,,!!!! 

    ★তুমি আমায় ডাকলানা গো,,,,,, তুমি রইলা দূরে তোমার হইয়া অবাক জোছনা ডাকলো অচিন সুরে,,,,,!!!! 

    ★শোন  আমাকে একটা সংসার দিবি? 

    আমি সেখানে সারা দিন ঘর গোছাবো,,,,,,রান্না করবো,,,,,,তোর জন্য অপেক্ষা করে বসে থাকবো,,,,  আবার একটু ঝড়গাও করবো,,,  তবে তোকে অনেক ভালোবাসবো,,,,, আমাকে একটা সংসার দিবি?,,,,,!!!!

    ★তুমি এই বর্ষায় ধুয়ে যাওয়া স্বচ্ছ চোখ,,,,, হালকা হিমেল হাওয়ায় খোলা চৈত্রের সকাল নিয়ে যাও,,,,  দহন আমার থাক,,,,, তোমার থাকুক শুধু বহন ,,,,,,!!! 

    ★তুমি মানে যেন Back space এ জমে থাকা,,,,,, এক অভিমানী ভীতু মহাকাব্য,,,,,!!!!

    ★আমার মাঝে শুধুমাত্র আমাকেই একটিবারের জন্য খুঁজে দেখো,,,,দেখবা ভালোবাসা তখন কত সহজ,,,,,!!!!

    ★বালিকা : তুমি এত ঘুমাও ক্যান?  

    বালক : কারণ আমার স্বপ্নে তুমি থাকো তাই,,,,,!!! 

    ★এই চোখের গভীরতা মাপতে এসো না মায়া জালে আকটা পড়ে যাবা,,,,,,!!!!!


    মেয়েদের ইমপ্রেস করার কবিতা

    ★হতে পার তুমি মন থেকে দুরে তথাপি,,,,, রয়েছো মোর নয়ন পুরে,,,,, হয়তো তুমি নেই এই হৃদয়ে,,,,, তবুও রয়েছো পরশের - ই ভিতরে,,,,, কারণ , ভালবাসি শুধুই তোমারে,,,,!!!

    ★ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য,,,,, শিশির ভেজা ফুলের মত পবিত্র,,,,, কিন্তু সময়ের কাছে পরাজিত,,,,,, বাস্তবতার কাছে অবহেলিত,,,,,!!!

    ★মহান কোন উপহার পাওয়া যায় না কোন দোকানে,,,,,, পাওয়া য়ায় না কোন গাছের নিচে,,,,,, সেটা পাওয়া শুধু পাওয়া যায়,,,,, সত্যকারী ভালবাসার মানুষের মনে,,,,,!!!!

    ★এই জীবনে সব পেয়েছি,,,,,,, 

    পাইনি কারো মন,,,,, 

    জানিনা যে এই জীবনে,,,,,, 

    কে হবে আপন মনের মত চাই তারে,,,,, 

    চাই তার মন হবে কি তুমি,,,,,, 

    আমার কাছের একজন,,,,!!!

    ★মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে,,,,, বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে,,,,,থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে,,,,, যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে,,,, আমি যে ভালবাসি শুধু - ই তোমাকে,,,,!!!

    ★তুমি চাঁদ নও তবে চাঁদের আলো,,,, তুমি ফুল নও তবে ফুলের সৌরভ,,,, তুমি নদী নও তবে নদীর ঢেউ,,,, তুমি অচেনা নও তুমি আমার চেনা কেউ,,,,!!!

    ★তোমার প্রত্যাখ্যানের পাশে এখনো আমার মৃতদেহ পড়ে আছে,,,,,, আমি প্রতিদিন তাকে পোড়াতে গিয়ে তার বুকে আরো একটা করে আমার মেঘলা আকাশ রেখে আসি,,,,,,,!!!!


    মেয়েদের ইমপ্রেস করা মতো কিছু কথা

    ★একজন বোকা প্রেমিকের কাছে পৃথিবীর শ্রেষ্ঠতম গনতন্ত্র হলো প্রেমিকার ঠোঁট,,,,,!!! 

    ★জানি তুমি বিষাক্ত,,,, তবু তোমার নেশায় আমি আশক্ত ,,,,,!!! 

    ★স্তব্ধ শহর, চারপাশ ঘুমিয়ে,,,,, আমি বাতাস হয়ে কানে ফিস ফিস করে বলে দিই যদি বড্ড ভালোবাসি! ঘুম ভাংবে কি তোমার? নাকি ঘুমিয়েই জড়িয়ে নিবে আবেশে?,,,!!! 

    ★তুই সুখ পাখি আমার এক জীবন তুই গাল টেনে জাগানো ভোর আমার বাউন্ডেলে উরু উরু একলা মন তুই এই মনে বেহুলা আমার দিবানিশি মেয়ে তোরে হারিয়ে বারবার খুজে বলবো ভালবাসি,,,,,,,!!!! 



    Tag: মেয়েদের ইমপ্রেস করার এসএমএস,  মেয়েদের ইমপ্রেস করা স্ট্যাটাস,  মেয়েদের ইমপ্রেস করার কবিতা, মেয়েদের ইমপ্রেস করা মতো কিছু কথা

    Previous Post Next Post