মেয়েদের উত্তেজনা করার উপায় | স্ত্রী মিলনে আগ্রহী করার উপায় | মেয়েদের উত্তেজিত করার সহজ উপায়


    মেয়েদের উত্তেজনা করার উপায়   

    আসসালামুআলাইকুম সবাইকে Educationblog.Com এ স্বাগতম। 

    আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। 

    বন্ধুরা আজকে আপনাদের মাঝে Educationblog.Com নিয়ে আসলো মেয়েদের উত্তেজনা করার উপায়,  স্ত্রী মিলনে আগ্রহী করার উপায়,  মেয়েদের উত্তেজিত করার সহজ উপায়, কি ভাবে কি করতে হয় এই সম্পর্কে পোস্টে পাবেন সবকিছু। 


    মেয়েদের উত্তেজিত করার সহজ উপায়

    মেয়েদের উত্তেজিত করার জন্য রেডি করা বা হর্ণি করার জন্য প্রথমে যে পদ্ধতিটা প্রয়োগ করা উচিত বা করবেন তা হল স্পর্শ । এটিকে শুনতে যেন তেন ব্যপার মনে হলেও এটি খুবই গুরুত্বপূর্ণ । ঠিকমত স্পর্শ করতে পারলে আপনি খুব সহজেই কোনো মেয়েকে উত্তেজিত বা মিলনের জন্য তৈরী করে তুলতে পারবেন ।


    স্ত্রী মিলনে আগ্রহী করার উপায়

    প্রথমে অবশ্যই আপনাকে আপনার মনের মধ্য থেকে ভয় টা দূর করতে হবে । মনে ভয় থাকলে কোন নারেীকে উত্তেজিত করা অনেক কঠিন হয়ে যাবে । যার সাথে করার উদ্দেশ্য আপনার , তাকে আপনি বিভিন্ন সময় টাচ করুন । এটি কিন্তু নরমাল হাত ধরা না । কোন মেয়েকে উত্তেজিত করার ক্ষেত্রে চেষ্টা করবেন কাঁধের দিকটায় বেশি ধরার । ধরে রেখে দিতে হবে এমন না , ধরুন - ছাড়ুন । বিভিন্ন কথা প্রসঙ্গে , অবচেতন ভাবে ভান করে ধরুন । খুব ভাল হয় যদি দু - তিন বার পিঠের দিকের ব্রা টা স্পর্শ করেন জামার উপর দিয়ে।কোন মেয়েকে উত্তেজিত করতে এটি তাকে যথেষ্টই হর্নি করবে । এসময় যদি একটু ফ্লার্ট করেন তাহলে আরো ভাল হয় ।


    কি ভাবে কি করতে হয়



    Tag: মেয়েদের উত্তেজনা করার উপায়,  স্ত্রী মিলনে আগ্রহী করার উপায়,  মেয়েদের উত্তেজিত করার সহজ উপায়, কি ভাবে কি করতে হয়

    Previous Post Next Post