আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এ ট্রেইনী ফিল্ড সুপারভাইজার পদে নিয়োগ বিজ্ঞপ্তি শেষ তারিখ ১৫-১২-২০২০

Al Arafah Islami Bank Limited Job Circular 2020

নিয়ােগ বিজ্ঞপ্তি আল - আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ CMSME কার্যক্রমের আওতায় Al Arafah Rural Development Programme ( ARDP ) বাস্তবায়নের লক্ষ্যে নিম্নোক্ত পদে কিছু সংখ্যক পুরুষ / মহিলা বাংলাদেশী নাগরিক অস্থায়ী ভত্তিতে নিয়ােগ করা হবে । 

পদের নাম : ট্রেইনী ফিল্ড সুপারভাইজার । 

বয়স : ৩০ শে নভেম্বর ২০১০ তারিখে ন্যূনতম ১৮ হতে সর্বোচ্চ ৩০ বছর । 

শিক্ষাগত যােগ্যতা : এইচএসসি বা সমমান ( উভয় পরীক্ষায় জিপিএ ন্যূনতম ৩.০০ ) কওমী মাদ্রাসা শিক্ষিত ( শরহে বেকায়া ) / সমমান ( ন্যুনতম ২ য় বিভাগ উত্তীর্ন। 

বেতন : চূড়ান্তভাবে বাছাইকৃত নিয়ােগ প্রাপ্তদের শিক্ষানবীশকাল ১ ম বছর সর্বসাকুল্যে মাসিক ১০,০০০ / - ( দশ হাজার ) টাকা প্রদান করা হবে । ২ য় বছর ফল্ড সুপারভাইজার ( অস্থায়ী ) পদে ১২,০০০ / - ( বারাে হাজার ) টাকা এবং ৩য় বছর মাসিক স্থিরকৃত সর্বসাকুলে ১৫,০০০ / - ( পনেরাে হাজার ) টাকা প্রদান করা হবে । সফলভাবে ৩ বছর চাকুরী শেষে ফিল্ড সুপারভাইজার ( স্থায়ী ) পদে ব্যাংকের নিয়মিত স্কেলে চাকুরী স্থায়ী করা হবে । উল্লেখ্য প্রশিক্ষণকালীন সময়ে সমস্ত পরীক্ষায় উত্তীর্ন না হলে পরবর্তীতে চাকুরীতে স্থায়ী করা হবে না । বিভাগীয় প্রার্থীগণ আবেদন করতে পারবেন । তাদের ক্ষেত্রে উপরােক্ত সকল শর্তাবলী পূরণ সাপেক্ষে বয়স সীমা শিথিলযােগ্য । 

অন্যান্য শর্তাবলী

ক ) প্রার্থীকে শিক্ষানবীশ হিসাবে মাঠ পর্যায়ে নিজ উপজেলা অথবা পাশাপাশি উপজেলায় অবস্থিত শাখা এবং এজেন্ট ব্যাংকিং আউটলেট সমূহে নিয়ােজিত থেকে এসএমই ও ক্ষুদ্র বিনিয়ােগ কার্যক্রম পরিচালনা করতে হবে ।

খ ) Al - Arafah Rural Development Programme ( ARDP ) কার্যক্রমের আওতায় সদ্যগ্রাহক বাছাই , প্রশিক্ষণ , গ্রুপ তৈরী , এসএমই বিনিয়ােগ প্রস্তাব প্রেরণ , বিনিয়ােগ , কিস্তি ও সঞ্চয় আদায় , তদারকি , সাপ্তাহিক ও মাসিক প্রতিবেদন প্রেরণ ইত্যাদি কার্যক্রম পরিচালনা করতে হবে । 

গ ) প্রার্থীকে মাইক্রোসফট ওয়ার্ড , এক্সেল , পাওয়ার পয়েন্ট সহ কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে । 

ঘ) সাইকেল , মােটরসাইকেল চালনায় পারদর্শীদের অগ্রাধিকার দেয়া হবে । 

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবন বৃত্তান্ত সম্বলিত আবেদনপত্র , ০২ দুই ) কপি সত্যায়িত পাসপোর্ট সাইজ ছবি , নাগরিকত্ব জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি , সকল শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার ( প্রযােজ্য ক্ষেত্রে ) সত্যায়িত কপি সহ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট , মানব সম্পদ বিভাগ , আল - আরাফাহ ইসলামী ব্যাংক লিঃ প্রধান কার্যালয় , আল - আরাফাহ্ টাওয়ার , ৬৩ , পুরানা পল্টন , ঢাকা -১০০০ বরাবর আগামী ১৫-১২-২০২০ ইং তারিখের মধ্যে ডাকযােগে প্রেরণ করতে হবে । খামের উপর প্রার্থীর নিজ জেলার নাম সুস্পষ্টভাবে লিখতে হবে ।

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এ ট্রেইনী ফিল্ড সুপারভাইজার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এ ট্রেইনী ফিল্ড সুপারভাইজার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০


 

                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com



Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)