ষষ্ঠ সপ্তাহের ষষ্ঠ শ্রেনীর বাংলা ২য় পত্র এসাইনমেন্ট সমাধান |নিচের অনুচ্ছেদটিতে যথাস্থানে বিরাম চিহ্ন বসিয়ে তা চলতি রীতিতে লিখ?


ষষ্ঠ সপ্তাহের ষষ্ঠ শ্রেনীর বাংলা এসাইনমেন্ট সমাধান |নিচের অনুচ্ছেদটিতে যথাস্থানে বিরাম চিহ্ন বসিয়ে তা চলতি রীতিতে লিখ? 

প্রশ্নঃ-সকাল বেলায় আমার নভেলের সপ্তদশ পরিচ্ছেদে হাত দিয়াছি এমন সময় মিনি আসিয়াই আরম্ভ করিয়া দিল বাবা রামদয়াল দারােয়ান কাকাকে জানে না সে আমার লিখিবার টেবিলের পার্শ্বে আমার বসিয়া নিজের দুই হাঁট এবং হাত • লইয়া অতিদ্রুত উচ্চারণে আগডুম বাগডুম খেলিতে আরম্ভ করিয়া দিল আমার ঘর পথের ধারে হঠাৎ মিনি আগডুম বাগডুম খেলা রাখিয়া জানালার ধারে ছুটিয়া গেল এবং চিৎকার করিয়া ডাকিতে লাগিল কাবলিওয়ালা ও কাবলিওয়ালা ।

উত্তরঃ

সকাল বেলায় আমার নভেলের সপ্তদশ পরিচ্ছেদে হাত দিয়েছি এমন সময় মিনি এসে আরম্ভ করে দিল , “ বাবা , রামদয়াল দরােয়ান কাককে কৌয়া বলছিল , সে কিছু জানে না । না ? " সে তখন আমার লিখার টেবিলের পাশে আমার পায়ের কাছে বসে নিজের দুই হাঁটু এবং হাত নিয়ে অতিদ্রুত উচ্চারণে ‘ আগডুম বাগডুম খেলতে আরম্ভ করে দিল । আমার ঘর পথের ধারে । হঠাৎ মিনি আগডুম বাগডুম খেলা রেখে জানালার ধারে ছুটে গেল এবং চীৎকার করে ডাকতে লাগল , “ কাবুলিওয়ালা , ও কাবুলিওয়ালা । " 

ষষ্ঠ সপ্তাহের ষষ্ঠ শ্রেনীর বাংলা ২য় এসাইনমেন্ট সমাধান | Class 6,6th Week Bangla Assignment Solution 



 টাগঃষষ্ঠ সপ্তাহের ষষ্ঠ শ্রেনীর বাংলা এসাইনমেন্ট সমাধান,নিচের অনুচ্ছেদটিতে যথাস্থানে বিরাম চিহ্ন বসিয়ে তা চলতি রীতিতে লিখ? ষষ্ঠ শ্রেনীর ষষ্ঠ সপ্তাহের বাংলা ২য় পত্র এসাইনমেন্ট সমাধান 

                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com



Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)