বঙ্গবন্ধু ও আমাদের বিজয় শিরােনামে শিক্ষার্থীদের নিকট থেকে রচনা আহবান

বঙ্গবন্ধু ও আমাদের বিজয় ' শিরােনামে শিক্ষার্থীদের নিকট থেকে রচনা আহবান ।

মহান বিজয় দিবস ২০২০ উপলক্ষ্যে ' বঙ্গবন্ধু ও আমাদের বিজয় ' শিরোনামে স্কুল ও কলেজের শিক্ষার্থীদের নিকট থেকে নিম্নোক্ত বিভাগওয়ারী রচনা আহবান করা হচ্ছে :

ক্রমিক নম্ভর

শ্রেনী

বিভাগ

ষষ্ঠ হতে অষ্টম

নবন হতে দশম

একাদশ হতে দ্বাদশ


রচনার জন্য প্রতি জেলার প্রতিটি বিভাগ ( ক / খ / গ ) থেকে একজন করে এবং জাতীয় পর্যায়ে প্রতি বিভাগে ১০ জন করে শ্রেষ্ঠ লেখককে পুরষ্কার প্রদান করা হবে ।

 ২। অনুসরণীয় নিয়মাবলী

লেখার ক্ষেত্রে শিক্ষার্থীরা A4 সাইজের ( একাধিক হতে পারে ) সাদা কাগজে মহান বিজয় দিবস - ২০২০ - এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা জানিয়ে বঙ্গবন্ধু ও আমাদের বিজয় ' শিরােনামে অনধিক ১০০০ ( এক হাজার ) শব্দের একটি রচনা নিজ হাতে লিখবে ।

শিক্ষার্থীরা রচনার নিচে বিভাগের নাম ( ক / খ ( গ ) , নিজের নাম ( বাংলায় ) , শ্রেণি , শাখা , শিফট , রােল নম্বর , যােগাযােগের জন্য নিজের অথবা অভিভাবকের মােবাইল ও ই - মেইল নম্বর ( যদি থাকে ) উল্লেখ করবে।

অতঃপর রচনাটি আগামী ২৩/১২/২০২০ তারিখের মধ্যে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানে দাখিল করবে । সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠান প্রধান লেখার নিচে সিলসহ প্রতিস্বাক্ষর প্রদানপূর্বক আগামী ২৪/১২/২০১০ তারিখের মধ্যে সংশ্লিষ্ট জেলা শিক্ষা অফিসে ই - মেইলে / ডাকযােগে প্রেরণ নিশ্চিত করবেন ।

আরো বিস্তারিত সকল তথ্য পিকচারে দেখুন

       
       
     

    বঙ্গবন্ধু ও আমাদের বিজয় ' শিরােনামে শিক্ষার্থীদের নিকট থেকে রচনা আহবান ২০২০

    বঙ্গবন্ধু ও আমাদের বিজয় ' শিরােনামে শিক্ষার্থীদের নিকট থেকে রচনা আহবান ।



    0/Post a Comment/Comments

    Previous Post Next Post