বায়লোজি ভ্যাক্সিন বই PDF | Biology Vaccine Book Pdf | বিজ্ঞানবিদ্যা টিম বই PDF

 মেডিকেল ও ভার্সিটির ভর্তি পরিক্ষার্থীদের জন্য জীব বিজ্ঞান বিষয়ের একমাত্র অপ্রতিদ্বন্দ্বী সাজেশন মূলক সহায়ক বই "বায়োলজি ভ্যাক্সিন"।

বায়লোজি ভ্যাক্সিন বই PDF | Biology Vaccine Book Pdf  | বিজ্ঞানবিদ্যা টিম বই PDF

আসছালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারকাতুহু। প্রিয় শিক্ষার্থী বন্ধুরা কেমন আছেন?আশা করি মহান সৃষ্টিকর্তার অসীম রহমতে বেশ ভালোই আছেন।প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আমরা জানি জীবন মানেই যুদ্ধ আর আমরা এ কথার বাস্তব প্রমাণও পেয়েছি জীবনের শুরু হতে এ ধাপে আশা পর্যন্ত।এবং সামনেও আমরা এই উক্তির বাস্তব আরও প্রমান পাবো এমনকি মৃত্যুবরনের আগ পর্যন্ত পেতেই থাকবো।

বন্ধুরা ইতিমধ্যেই আমরা আর একটি যুদ্ধের দিকে ধাবিত হচ্ছি।হ্যাঁ আপনারা যা ভাবছেন তা'ই। সামনে আমাদের জন্য সবথেকে বড় যুদ্ধ এডমিশন টেস্ট।এই যুদ্ধে বিজয়ী হবার জন্য আমাদের প্রয়োজন পরিপূর্ণ প্রস্তুতি ও কার্যকরী কৌশল অবলম্বন। তাই আজকে আমরা   এমনই একটি কৌশল নিয়ে হাজির হয়েছি যার মাধ্যমে আমরা এই ভর্তি যুদ্ধের সম্পূর্ণ প্রস্তুতি অর্জন করতে সক্ষম হবো।তাই ধৈর্য সহকারে আমাদের সাথেই থাকুন এবং পোস্টটি পড়তে থাকুন ইনশাআল্লাহ আমরা ভর্তি যুদ্ধ জয় করতে সক্ষম হবো। 

ভূমিকাঃ-গাইড বলতে আমরা যা বুঝি তা হলো সহায়ক বই।যা প্রত্যেক ছাএ-ছাএীর জন্য সহায়ক ভূমিকা পালন করে থাকে।যারা 2020-2021 শিক্ষাবর্ষে বিশেষ করে মেডিকেল ও ভার্সিটিতে ভর্তি হতে ইচ্ছুক তাদের জন্য "বায়োলজি ভ্যাক্সিন" ভর্তি গাইড তেমনই একটি সহায়ক বই।"বায়োলজি ভ্যাক্সিন"গাইডটি সম্পূর্ণ নতুন আঙ্গিকে এবং নতুন সিলেবাস অনুসরণ করে তৈরি করা হয়েছে।

বায়োলজি ভ্যাক্সিন সাজেশন রিভিউঃ-

মেডিকেল ও ঢাবি, জাবি, জবি, রাবি সহ যে কোন বিশ্ববিদ্যালয়, প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় বায়োলজি বিষয়ে সর্বাধিক প্রশ্ন কমন পাওয়া যায় "বায়োলজি ভ্যাক্সিন" বইটি পড়ে।

 কেন "বায়োলজি ভ্যাক্সিন" সাজেশনটি পড়বে???

১.বায়োলজি বিষয়ের জন্য সাজেশনটি দিচ্ছে তোমাকে ৯৫%+ প্রশ্ন কমনের নিশ্চয়তা।

২. একাধিক লেখকের টেক্সট বইয়ের গুরুত্বপূর্ণ তথ্যের ভিত্তিতে সাজেশনটি তৈরি।

৩.বিগত সালে সাজেশনটি থেকে প্রত্যেকটি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় বায়োলজি বিষয়ে ৯২%+ প্রশ্ন কমন পড়েছে।

৪. সাজেশনটির অনন্য বৈশিষ্ঠ্য হচ্ছে প্রতিটি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার পর সাজেশনটি থেকে বায়োলজি বিষয়ে কতটি প্রশ্ন কমন পড়েছে তার ছবি সহ প্রমাণ চার্ট দেখানো।

৫. সাজেশনটির পূর্ণতা দান করেছে সাজেশনটির শেষের দিকে বিগত সালের প্রশ্ন ও ২৫টি মডেল টেস্ট সংযোজন।

বিঃদ্রঃ ২০১৭ সালে "বায়োলজি ভ্যাক্সিন" থেকে বায়োলজি  বিষয়ে 

~মেডিকেলে ২৩টি,

~ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২৪টি, 

~জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের D ইউনিটে ৩৯টি প্রশ্ন কমন পড়েছিল।

উপসংহারঃ

ভালো প্রস্তুতির জন্য বিগত বছরের প্রশ্নপত্র মূল্যায়ন ও পাঠ সহজবোধ্য করার লক্ষ্যে বিভিন্ন কৌশলের আদলে "বায়োলজি ভ্যাক্সিন" বইটি সাজানো হয়েছে। প্রিয় শিক্ষার্থীরা বন্ধুরা আশা করি এই বইটি অধ্যয়নের মাধ্যমে এর গুণগত মান নির্নয়ে সক্ষম হবে।এবং মনে রাখবো জীব বিজ্ঞান বিষায়ক "বায়োলজি ভ্যাক্সিন" ভর্তি গাইডটি বাজারের সেরা গাইডগুলোদের মধ্যে একটি। সকল পরীক্ষার্থীদের পরীক্ষার আগাম শুভেচ্ছা এবং উজ্জল ভবিষ্যতের কামনা রইল।আল্লাহ্ হাফেজ।

বায়োলজি ভ্যাক্সিন by বিজ্ঞানবিদ্যা টিম |বায়লোজি ভ্যাক্সিন বই Pdf download 

বায়লোজি ভ্যাক্সিন বই PDF | Biology Vaccine Book Pdf  | বিজ্ঞানবিদ্যা টিম বই PDF



বইবায়োলজি ভ্যাক্সিন
লেখকবিজ্ঞানবিদ্যা টিম
Publisherইউনিটার্গেট পাবলিকেশন
Qualityপেপারব্যাক
Countryবাংলাদেশ
Languageবাংলা

ডেমু হিসেবে বায়োলজি ভ্যাক্সিন বই থেকে কিছু পেইজ ফেসবুক থেকে কালেক্ট করে দেওয়া হলো। বায়োলজি ভ্যাক্সিন PDF ফাইল ডাউনলোড করে দেখতে পারেন। ভালো লাগলে বইটি রকমারি ডটকম বা লাইব্রেরি থেকে কিনতে পারেন।   

Click Here To Download    

Tag:বায়লোজি ভ্যাক্সিন বই PDF, Biology Vaccine Book Pdf,  বিজ্ঞানবিদ্যা টিম বই PDF,বায়োলজি ভ্যাক্সিন by বিজ্ঞানবিদ্যা টিম,বায়লোজি ভ্যাক্সিন বই Pdf download 

1/Post a Comment/Comments

Post a comment

Previous Post Next Post