মেডি বায়োলজি pdf Download | মেডি বায়োলজি (জীববিজ্ঞান ১ম ও ২য় পত্র) বই রিভিউ-Medi Biology Pdf Download

আসছালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা সবাই কেমন আছেন? আসা করি সবাই ভালো আছেন। বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি জন্য তোমাদের ভিবিন্ন রকম বই পড়তে হয়।তাই তোমাদের সুবিধার জন্য আমরা বেস্ট বই গুলোর রিভিউ এবং সাথে কিছু পিডিএফ পেইজ দেওয়ার ট্রাই করি। অনেক সময় পিডিএফ দেওয়া সম্ভব হয় না কপিরাইট এর কারনে। তাই রিভিউ দেখে সিদ্ধান্ত ভালো বই যাচাই করে অবশ্যই কিনবেন।               

মেডি বায়োলজি (জীববিজ্ঞান ১ম ও ২য় পত্র) বই রিভিউ |Medi Biology Pdf Download  

মেডি বায়োলজি বই রিভিউ -ঃআমরা বায়ােলজি এর বই হিসেবে যে বই গুলাে মেইন বই হিসেবে ধরি তার মধ্যে এই বইটি অন্যতম । এইচ.এস.সি. লেভেলের জন্য এটা বেস্ট।অনেকে অনেক।বই সাজেস্ট করতে পারেন , কিন্তু বিগত ১০ বছর ( বা তার বেশি ) এর পর্যালােচনায় দেখা যায় এই বইটিই খুব মানসম্পন্ন ৷ অ্যাডমিশন টেস্ট এক্সাম এর জন্য এই বইটি গ্রহনযােগ্য । বলছি না এটা থেকেই প্রশ্ন করে , কিন্তু এই বই থেকেই প্রশ্ন কমন পরে । তাই এই বইটি বেছে নেওয়াটাই বুদ্ধিমানের কাজ ।

জয়কলি মেডি বায়োলজিঃ-বায়ােলজির প্রস্তুতির জন্য  বাজারের অনেক রকম বই পাওয়া যায়। কিন্তু এই বইটি বেটার বলে আমি মনে করি , মূল বই থেকে প্রস্তুতির পর এই বইটি পরলে আরও তথ্য পাওয়া যায় , তাছাড়া বইয়ের বিভিন্ন জায়গায় ছড়ানাে ছিটানাে তথ্য গুলােকে একত্র করা আছে প্রতিটি অধ্যায়ের শুরুতে আর নেমােনিক গুলাও মনে রাখার মত । তবে মূল বই এর বিকল্প নেই , কেউ যদি মূল বই পড়ার পর এই বইটি পড়ে তাহলে ৮০ % কমন পেতে পারে ।

মেডি বায়োলজি pdf Download | মেডি বায়োলজি (জীববিজ্ঞান ১ম ও ২য় পত্র) বই রিভিউ  

বইমেডি বায়োলজি (জীববিজ্ঞান ১ম ও ২য় পত্র) মেডিকেল ও ডেন্টাল ভর্তি পরীক্ষার সহায়ক টেক্সট বুক)
লেখকঅজয় সরকার
পাবলিশার্স জয়কলি পাবলিকেশন্স লিঃ
Edition16th Edition, 2020
Number of Pages528
Countryবাংলাদেশ

Medi Biology Pdf Download  |মেডি বায়োলজি pdf Download


Medi Biology Pdf Download, মেডি বায়োলজি pdf Download,মেডি বায়োলজি (জীববিজ্ঞান ১ম ও ২য় পত্র) বই রিভিউ,Joykoly Medi Biology pdf Download,মেডি বায়োলজি (জীববিজ্ঞান ১ম ও ২য় পত্র) বই pdf Download

Tag:Medi Biology Pdf Download, মেডি বায়োলজি pdf Download,মেডি বায়োলজি (জীববিজ্ঞান ১ম ও ২য় পত্র) বই রিভিউ,Joykoly Medi Biology pdf Download,মেডি বায়োলজি (জীববিজ্ঞান ১ম ও ২য় পত্র) বই pdf Download 
                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com



Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)