The Miracle Morning Bangla PDF |দ্য মিরাকল মর্নিং PDF

  

' দ্য মিরাকল মর্নিং ' এর সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হচ্ছে বইটির উজ্জীবনী শক্তি । নেতিবাচক শক্তির যে প্রভাব মানুষকে পিছনে টেনে নিয়ে যায় , যে ভুল দৃষ্টিভঙ্গীর কারণে মানুষ জীবনকে এক জায়গায় থামিয়ে রাখে , চিন্তার যে দৈন্য জীবনকে সংকীর্ণতায় আবদ্ধ করে রাখে , সীমাবদ্ধ যে ভাবনা জীবনকে আজীবন বঞ্চিত করে রাখে । বৃহত্তর জীবনের বিপুল আয়ােজন থেকে , ' দ্য মিরাকল মর্নিং সেসবের বিপক্ষে যেন এক প্রচন্ড ঝড়াে হাওয়া যা নিমিষেই বিতাড়িত করে দেয় জীবনের নেতিবাচক সবকিছু । জীবনকে নিয়ে যায় সাফল্যের এক নতুন ঠিকানায় ।

জীবনে যত খারাপ অবস্থায়ই আসুক না কেন সব সময় ঘুরে দাঁড়ানাের একটা না একটা পথ খােলা থাকবেই । একদিকে আমরা সবাই সুখী হতে চাই , অন্যদিকে আমরা সবাই জানি যে , কোন কাজগুলাে আমাদের সুখী করবে । কিন্তু , আমরা সেই কাজগুলাে করি কাজ ছাড়া আপনার জীবনের কিছুই বদলাবে । উপরােক্ত উক্তিগুলাে " দ্য মিরাকল মর্নিং " বইয়ের ; যেখানে লেখক হল এলর সকাল সকাল ঘুম থেকে উঠে কাজ শুরু করার গুরুত্ব বর্ণনা করেছেন । তিনি s.A.V.E.R.S. এর অনুশীলনের মাধ্যমে জীবনে উন্নতি করার পথ দেখিয়েছেন । বইটি ব্যক্তি উন্নয়নের জন্য অবশ্য পাঠ্য বলে আমি মনে করি । অনুবাদক  অনেক ধন্যবাদ । তিনি অত্যন্ত সুন্দর ও সুখপাঠ্য হিসেবে বইটি আমাদের হাতে তুলে দিয়েছেন ।

       
       
             

    দ্য মিরাকল মর্নিং পিডিএফ |দ্য মিরাকল মর্নিং PDF Download 

    দ্য মিরাকল মর্নিং পিডিএফ |দ্য মিরাকল মর্নিং PDF Download

    দ্য মিরাকল মর্নিং PDF | The Miracle Morning Bangla Pdf | দ্য মিরাকল মর্নিং বই পিডিএফ

    Click Here To Download    

    Tag:দ্য মিরাকল মর্নিং পিডিএফ,দ্য মিরাকল মর্নিং PDF Download,The Miracle Morning Bangla Pdf,The Miracle Morning Pdf,দ্য মিরাকল মর্নিং বই



                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)